Know about Technology!

Responsive Ads Here

Tuesday, February 6, 2018

Shono Mohajon (শোন মহাজন) By Shunno From The Album Bhaago Lyrics and mp3

Shono Mohajon (শোন মহাজন) By Shunno From The Album Bhaago Lyrics

Title : Shono Mohajon (শোন মহাজন) - (আন-রিলিজ)
Artist : Shunno (শূন্য)
Album : Bhaago

Download Shono Mohajon


আমার চোখে তুমি দেখো, আমি তো দেখিনা
আমার কাঁধে দখল নিয়েও, শান্তি হলোনা,
আমার হাতে তুমি ভাঙ্গো, গড়ে ছিলাম যা
আমার কথায় তুমি বলো, ক্যামনে হলো তা..!

আমার বিচার তুমি করো, তোমার বিচার করবে কে?
কবে তোমার দখল থেকে, মুক্তি আমায় দেবে,
শোন মহাজন, আমি নয়তো এক জন
শোন মহাজন, আমরা অনেক জন..!!

তোমার খেলা দেখি বলে, দেখবো কি আ-জীবন
আমার খেলা শুরু হলে, রুখবে না কেউ তখন,
অনেক হলো বাদর নাচন, এবার একটু শান্ত হও
কিসের আমার ভালো-মন্দ, আমাকেই বুঝতে দাও..!

আমার বিচার তুমি করো, তোমার বিচার করবে কে?
কবে তোমার দখল থেকে, মুক্তি আমায় দেবে,
শোন মহাজন, আমি নয়তো এক জন
শোন মহাজন, আমরা অনেক জন..!!

No comments:

Post a Comment